sliderস্থানীয়

সাটুরিয়ায় রাতে নিখোঁজ সকালে মিললো লাশ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার লেবুক্ষেত থেকে মো: আব্দুর রউফ রোমান (৫০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আব্দুর রউফ রোমান উপজেলার গাছবাড়ী এলাকার নাছির উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকালে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

রোমানের মামা অবসরপ্রাপ্ত সেনাসদস্য মো: আব্দুল ওয়াহিদ ও ভাগিনা মো: নায়িম খান জানান, ‘রোমান রাত ১১টা পর্যন্ত দোকানে ছিলেন। একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে মামার দোকান বন্ধ দেখে খোঁজখবর নিতে শুরু করি। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। রাতেই পুলিশকে বিষয়টি অবগত করি। পরে আজ সকালে আব্দুস সামাদের লেবুক্ষেতে তার লাশ দেখে এলাকাসী আমাদের জানান।

এ দিকে, এ ঘটনায় মানিকগঞ্জ র‌্যাব-৪ সিপিসি ৩, ডিবি পুলিশ, পিবিআই ও থানা পুলিশ খুনের রহস্য উদ্ঘাটন ও তদন্তের কাজ করছে বলে জানা গেছে।

অন্যদিকে, মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো: কামরুল হাসান, ‘র‌্যাব-৪ সিপিসি ৩ কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা ও দরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলিনূর বকস রতন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো: কামরুল হাসান বলেন, ‘এখন পর্যন্ত খুনের রহস্য জানা যায়নি। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Related Articles

Leave a Reply

Back to top button