sliderস্থানীয়

সাজেকে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ এক মাদক ব্যাবসায়ী আটক

ওমর ফারুক সুমন, বাঘাইছড়ি প্রতিনিধি : রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৮০ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের বিপুল পরিমাণ সরঞ্জাম সহ চিহ্নিত এক মাদক ব্যবসায়িকে আটক করেছে সেনাবাহিনী বাঘাইহাট জোন।
শুক্রবার ২৯ জুলাই দুপুরে বাঘাইহাট জোন,৬ ইস্ট বেঙ্গল, জোন কমান্ডার লেঃ কর্নেল মুনতাসির রহমান চৌধুরী,পিএসসি এর নির্দেশে সাজেক আর্মি ক্যাম্পের কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইবনুল বায়াৎ মোঃ ফজলে এলাহী এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল এই অভিযান পরিচালনা করেন। আটক মাদক ব্যাবসায়ী সাজেক গেস্ট হাউজ এর মালিক (অংশীদার) মোঃ জনি, সে দিঘিনালা এলাকার মোঃ আলমগীরের ছেলে। সেনাবাহিনী জানায় অভিযানে ৪৮০ পিস ইয়াবা, ফুয়েল পেপার ২০০ টি, ইয়াবা সেবনের জন্য বোতলের সিপি ০৩ টি, কাগজের পাইপ ০৭ টি এবং নগদ মাদক বিক্রির ২৬,০০১ টাকা সহ আটক করা হয়। পরবর্তীতে উক্ত মাদক ব্যবসায়ীকে জব্দকৃত মালামাল সহ সাজেক থানায় হস্তান্তর করা হয়। সাজেক থানার ওসি মোঃ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন উক্ত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।
বাঘাইহাট সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মুনতাসীর রহমান চৌধুরী, পিএসসি, বলেন পার্বত্য অঞ্চলে শান্তি চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে এবং সাজেক পর্যটন এলাকায় মাদক দ্রব্য থেকে যুব সমাজকে রক্ষার জন্য সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তারই ধারাবাহিকতায় দেশের জনগণ এবং দেশের সম্পদ রক্ষার জন্য সেনাবাহিনী প্রতিনিয়ত কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button