sliderস্থানীয়

সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর মতবিনিময়

স্বীকৃতি বিশ্বাস,যশোরঃ আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনের ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলী স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে মণিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসএম ইয়াকুব আলী বলেন, দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে মণিরামপুরবাসী আমাকে ভোট দেবেন। বিগত দিনগুলোতে উপজেলায় সব থেকে দুর্নীতি করা হয়েছে শিক্ষাখ্যাতে নিয়োগ বাণিজ্য, ভবদহ সংস্কারের নামে বরাদ্দকৃত অর্থ। এছাড়া এমন কোন সেক্টর নেই সেখানে দুর্নীতি করা হয়নি। নির্বাচন অবাধ সুষ্ঠু হলে শতভাগ বিজয়ের আশা নিশ্চিত করে তিনি বলেন, জনগণ নির্ভয়ে ভোট দিতে পারলে ঈগল প্রতিকেই ভোট দেবেন বলে আমি বিশ্বাস করি। আমার প্রতিপক্ষ প্রার্থীর কর্মীরা ভোটারদের মাঝে এখন আতংক ছড়াচ্ছেন। এসময় এস এম ইয়াকুব আলী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলের নেতাকর্মীদের নির্বাচন করার জন্য অনুমতি দিয়েছেন। জনগণ যাকে চায় আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে নির্বাচিত করবে। এতে প্রধানমন্ত্রীর অংশগ্রহণমূলক নির্বাচনের সফলতা দেশ ও বিশ্ববাসীর কাছে গ্রহণযোগ্যতা পাবে।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। সমাজের ভালো মন্দের সব খবর উঠে আসে সাংবাদিকদের মাধ্যমে। একারণে দেশের উন্নয়নমূলক কাজের সচিত্র প্রতিবেদন তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানাচ্ছি। এসময় তিনি সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ঈগল মার্কার ভোট প্রার্থনা করেন। একই সাথে তিনি প্রশাসনসহ সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পারিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেনসহ মণিরামপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দরা।

Related Articles

Leave a Reply

Back to top button