sliderস্থানীয়

সবার দোয়া ও সহযোগীতা নিয়ে কাজ করতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন আইচ

মোঃ রফিকুল ইসলাম মৃধা,ঘিওর : মানিকগঞ্জের ঘিওরে সবার দোয়া ও সহযোগীতা নিয়ে জন সেবামূলক কাজ করতে চান, ঘিওর বাজারের সনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী লিটন আইচ। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করার জন্য চূড়ান্তভাবে প্রস্তুতি নিচ্ছেন তিনি। লিটন আইচ বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের ঘিওর উপজেলা শাখার সভাপতি ও ঘিওর-কুস্তা মহাশশ্মানের উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক এবং ঘিওর থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন জনসেবা মূলক কর্মকান্ডে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। উল্লেখ্য বিগত করোনাকালীণ সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় অসংখ্য অসচ্ছল পরিবারকে ২০ কেজি করে চাল সহ প্রয়োজনীয় পণ্যসামগ্রী দিয়ে সহযোগীতা করেন। সেসময় তিনি জীবনের ঝুঁকি নিয়ে হিন্দু সম্প্রদায়ের ৪৪ টি মরদেহ দাহ করেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের লোকজন এবং হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের নেতাকর্মী সহ সাধারণ জনগোষ্ঠী তাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে মতামত প্রকাশ করছেন।

লিটন আইচ ঘিওর সদর ইউনিয়নের সাহাপাড়া এলাকার স্বর্গীয় শান্তি কুমার আইচের পুত্র। হিন্দু সম্প্রদায়ের নেতা হলেও, এলাকার মুসলিম জনগোষ্ঠীর সাথেও তার প্রচুর সখ্যতা রয়েছে। একজন সফল ব্যবসায়ী হওয়ার সুবাদে তার কাছে প্রতিনিয়ত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তার সান্নিধ্য লাভের চেষ্টা করে থাকেন। হিন্দু কিংবা মুসলিম যেই হোক না কেন, তার সহযোগীতার হাত থেকে কেউ নিরাশ হননি বলে অভিমত ব্যাক্ত করেন অনেকেই।

নির্বাচনে জয়লাভ করলে তিনি এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডের ধারা উত্তোরোত্তর বৃদ্ধি করার আশা প্রকাশ করেন। পাশাপাশি যাবতীয় অ-ব্যবস্থাপনা দূরীকরন, ঘুষ- দুর্ণীতি সহ সমাজের অন্যায়-অনিয়ম প্রতিরোধ করার চেষ্টা চালিয়ে যাবেন। এ ছাড়াও তিনি মাদক ও জুয়া সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ নিয়ন্ত্রণে, রাস্ট্রীয় ব্যবস্থাপনার সাথে সঙ্গতি রেখে আইন-প্রশাসনকে সহযোগীতা করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন এবং পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে, মুসলিম সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button