sliderস্থানীয়

সখীপুর মহিলা কলেজের সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠিত

খাঁন আহম্মেদ হৃদয় পাশা,সখীপুর(টাঙ্গাইল) প্রতিনিধি: টাংগাইলের সখীপুরের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজে অনুষ্ঠিত হলো বিশাল সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান। ১৬ই ফেব্রুয়ারী(শুক্রবার) বিকেল ৩ঘটিকায় মহিলা কলেজ প্রাঙ্গণে এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রী’র বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।
বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাংগাইল ০৮ বাসাইল-সখীপুর আসনের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়।
আজ ছিলো অনুপম শাহজাহান জয় এমপি’র বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে এমপি জয় ও তাঁর সহধর্মিণী মৌকে বিশেষ শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব শওকত সিকদার সখীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের বর্তমান উপজেলা সভাপতি জুলফিকার হায়দর কামাল লেবু চেয়ারম্যান সখীপুর উপজেলা পরিষদ,কাজী অলিদ ইসলাম চেয়ারম্যান বাসাইল উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ মেয়র সখীপুর পৌরসভা, শেখ শাহিনুর রহমান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সখীপুর থানা, গোলাম কিবরিয়া বাদল সাবেক সদস্য টাংগাইল জেলা পরিষদ ও সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, অধ্যক্ষ আবু সাঈদ আজাদ চেয়ারম্যান পদপ্রার্থী সখীপুর উপজেলা পরিষদ, সখীপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ রেনুবর রহমান, বর্তমান অধ্যক্ষ আব্দুর রউফ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ওস্থানীয় নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলমগীর ফেরদৌস সভাপতি সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজ পরিচালনা কমিটি।
এছাড়াও সখীপুর প্রেসক্লাব,সখীপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকসহ প্রমুখ।

মহিলা কলেজ ছাত্রীদের অংশ গ্রহণে দলীয় নৃত্যের মধ্য দিয়ে অতিথিদেরকে বরণ করে নেওয়া হয়। পুরো কলেজ মাঠ পরিপূর্ণ ছিলো দর্শকদের উপস্থিতি। সান্ধ্যকালীন সাংস্কৃতিক অনুষ্ঠান মন মাতানো গান পরিবেশন করছেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সহ বাংলাদেশের অন্যতম প্রখ্যাত গায়ক হৃদয় খান।

Related Articles

Leave a Reply

Back to top button