sliderস্থানীয়

সখীপুরে রাস্তার উদ্বোধন করলেন চেয়ারম্যান

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের আদানী ভূয়াইদ মাজার পাড় থেকে দেওয়ান বাড়ি ও খান বাড়ি যাওয়ার ইট সলিং রাস্তার শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৫ মে)সকালে ভূয়াইদ ভাতগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে তৃতীয় ধাপে এ রাস্তার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

এসময় কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল এ ইট সলিং রাস্তার শুভ উদ্বোধন করেন।

এছাড়াও ০৩নং ওয়ার্ড মেম্বার মোঃ নাসির উদ্দীন মেজবাহ, ০৭নং ওয়ার্ড মেম্বার মোঃ শহিদুল ইসলাম শহিদ,ভূয়াইদ ভাতগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডিএম শফিকুল ইসলাম শফি,ডিএম সানোয়ার হোসেন সানা,মোন্তাজনগর আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভূয়াইদ ভাতগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর সভাপতি মোঃ মিনহাজ উদ্দিন মাস্টার,ডিএম মাখন,০৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোঃ সোলাইমান খান,মোঃহেলাল দেওয়ান,যুবলীগ নেতা মোঃ আমিনুল সিকদার, মোঃ দুলাল হোসেন,জাকির দেওয়ান,দেওয়ান উজ্জ্বল ম্যালেটারী,মোঃ মজনু দেওয়ান,মোঃ বিপ্লব দেওয়ান, মোঃ ফরমান খান,মোঃ ঈমান আলীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন বলেন,বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চলমান আছে,আশা রাখি মাননীয় প্রধানমন্ত্রীর ভিষণ বাস্তবায়ন “গ্রাম হবে শহর” তার ধারা অব্যাহত থাকবে, এবং বাসাইল সখীপুর এর জাতীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপিকে সাথে নিয়ে পুরো কাকড়াজানের যোগাযোগ ব্যবস্থা ভালো করতে সবকয়টি নতুন রাস্তা ও পুরাতন রাস্তা আমরা সংস্থার করে দেব ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Back to top button