sliderস্থানীয়

সখীপুরে নববর্ষ উদযাপন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে সংস্কৃতি মণ্রনালয়ের পৃষ্ঠপোষকতায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে নববর্ষ (১৪৩১ বঙ্গাব্দ) উদযাপন করা হয়েছে।
রবিবার (১৪ এপ্রিল) সকাল থেকে উপজেলা হলরুমে আলোচনা সভা,চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা বর্ষবরণের সম্মিলিত গানের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক জোটের উপস্থিতিতে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ জুলফিকার হায়দার কামাল লেবু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত সিকদার, সখীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সখীপুর থানা অফিসার ইনচার্জ ওসি শেখ শাহিনুর রহমান,সখীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শাকিল আনোয়ার,সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ ও বিভিন্ন ইউনিটির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ প্রমুখ উপস্থিত ছিলেন।
মঙ্গল শোভাযাত্রা শেষে উপজেলা মাঠে (০৭)দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়।
এ বিষয়ে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসাইন পাটোয়ারী বলেন,ঈদ এবং বাংলা নববর্ষ কাছাকাছি সময়ে হওয়ায় উপজেলাবাসীর মধ্যে বাড়তি আনন্দ যোগ হয়েছে।
এদিকে ঈদ পরবর্তী সময়ে পরিবার পরিজন নিয়ে উপজেলা মাঠে বৈশাখী মেলা উপভোগ করতে পেরে আনন্দিত সাধারণ জনসাধারণ থেকে ছোট ছোট ছেলে মেয়েরাও।

Related Articles

Leave a Reply

Back to top button