sliderস্থানীয়

সখীপুরে এসএসসি ৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর কমিটি গঠন

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে “এসএসসি ‘৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন”-এর নতুন কার্যকরী পর্ষদ (২০২৪-২৫) গঠন করা হয়েছে।
১২ ফেব্রুয়ারী(মঙ্গলবার)রাতে উপজেলার ছাতিয়া চালা সেগুন বাগানে অনুষ্ঠিত বন্ধুদের মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে জাকির হোসেন রাজু-কে সভাপতি ও প্রভাষক হাফিজুল ওয়ারেছ-কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যের কার্যকরী পর্ষদ ও ৩৬ সদস্য বিশিষ্ট দাতা সদস্য কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি ও নতুন জুরি বোর্ড সদস্য নূর মোহাম্মদ সিরাজী’র সভাপতিত্বে আলোচনা পর্বে বক্তব্য রাখেন জুরি বোর্ডের সদস্য হাবিবুন্নবী সোহেল, প্রভাষক হুমায়ুন কবির, রকির তালুকদার, সাবেক কাউন্সিলর জাহিদ হাসান, নবনির্বাচিত সভাপতি জাকির হোসেন রাজু, সাধারণ সম্পাদক প্রভাষক হাফিজুল ওয়ারেছ প্রমুখ।
কমিটির অন্যান্য পদে মনোনিতরা হলেন সহ-সভাপতি প্রভাষক মনসুর আহমেদ ও নজরুল সিকদার, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ও রিপন আহমেদ, ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক মীর সোহেল, সাংগঠনিক সম্পাদক মার্শাল হাসান ও শরীফ সিকদার, প্রচার সম্পাদক মিজান মাস্টার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম খান, ক্রীড়া সম্পাদক রফিক আমিন, ধর্ম সম্পাদক রফিক খান এবং সাংস্কৃতিক সম্পাদক ডা. রায়হান ফকির।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী ঝুমুর সিদ্দিকী, লালন সিদ্দিকী, সংগঠনের দাতা সদস্য কাউন্সিলর সাঈদ হাজারী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button