sliderরাজনীতিশিরোনাম

সংকট উত্তরণে রাজপথে গণসংগ্রাম জোরদার করার আহবান

আজ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির দুই দিনব্যাপী সভার দ্বিতীয় দিনেদূ পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, সরকারের আমদানিনির্ভর জ্বালানি নীতি আজ দেশের জন্য বিপদ ডেকে নিয়ে এসেছে, বিদ্যুৎ এর লোডশেডিং এ জনজীবনকে বিপর্যস্ত করে তুলেছে।
তিনি বলেন,একদিকে সরকারের দম্ভ, অহমিকা আর অন্যদিকে হিংসা, ঘৃণা আর প্রতিশোধের রাজনীতি দেশকে বিভক্ত করে অনিশ্চিত অন্ধকারে ঠেলে দিয়েছে। গায়ের জোরে ক্ষমতায় থাকতে যেয়ে সরকার দেশকে ভয়ংকর বিপদের মুখে নিপতিত করেছে।
তিনি বলেন, রাজনৈতিক দূর্যোগের সাথে অর্থনৈতিক দূর্যোগ যুক্ত হয়ে দেশকে ক্রমে এক অভূতপূর্ব ও অনাকাঙ্ক্ষিত নাকাও নৈরাজ্যের সৃষ্টি করেছে।তিনি বলেন, বিদ্যমান নিপীড়নমূলক ফ্যাসিবাদী শাসনে এইসব সংকট কেবল আরও ঘনীভূত হবে। তিনি বলেন এই পরিস্থিতি উত্তরণে গণসংগ্রামে পথে সরকারকে পদত্যাগে বাধ্য করা ছাড়া আর কোন পথ নেই।তিনি এই লক্ষ্যে রাজপথে গনতান্ত্রিক দলসমূহের ঐক্যবদ্ধ আন্দোলন আন্দোলন জোরদার করার ডাক দেন।
সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আনছার আলী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, রাশিদা বেগম, এপোলো জামালী, সিকদার হারুন রশীদ মাহমুদ, মোফাজ্জল হোসেন মোশতাক, শহীদুল আলম নান্নু, ফিরোজ আহমেদ, সাইফুল ইসলাম, অরবিন্দু বেপারি বিন্দু, কামরুজ্জামান ফিরোজ, জসিমউদদীন রাঢ়ী, কেন্দ্রীয় সংগঠক ডাঃ মনোয়ার হোসেন প্রমুখ।
বিজ্ঞপ্তি

Related Articles

Back to top button