sliderস্থানীয়

শৈলকুপায় আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ২

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে সোমবার দুপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দু’জন নিহত ও একজন আহত হয়েছে ।
এলাকাবাসি জানায় গতকাল রোবরার সকাল আটটায় একই গ্রামের আওয়ামী লীগের সমর্থক কুদ্দুস খান গ্রুপের আবেদ আলি খান নামে এক ব্যক্তিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে মতনেজা নামক স্থানে একই গ্রামের আওয়ামীসমর্থক মকবুল হোসেন মৌরী গ্রুপের লোকেরা হাতুরিপেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত আবেদ আলিকে প্রথমে শৈলকুপা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালে রেফার করা হয়েছে।
এরই জের ধরে সোমবার দুপুরে কুদ্দুস খান গ্রুপের সমর্থকেরা মকবুল হোসেন মৌরী গ্রুপের লোকমান হোসেনের পুত্র অভী (২৬) ও মনজেল মন্ডলের পুত্র লাল্টু (৪৮) এবং লোকমান হোসেনের ওপর অতর্কিতভাবে তাদেরকে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। আহত ব্যক্তিদেরকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক অভী (২৬) লাল্টুকে (৪৮) মৃত বলে ঘোষণা করে। এছাড়া আহত লোকমান হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সংবাদ পেয়ে ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিলুমিয়া বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ওই এলাকায় আতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নিহতদের স্বজন শফি উদ্দিন জানান, দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের কুদ্দুস খান গ্রুপ ও মকবুল হোসনে মৌরী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা চলে আসছিল। এরই জেরে আজকের সংগর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নয়া দিগন্ত।

Related Articles

Leave a Reply

Back to top button