sliderস্থানীয়

লালমোহন উপজেলা ‘মাদকমুক্ত সমাজ গঠন এবং উন্নয়নের অঙ্গীকার নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

আবদুস সাত্তার,লালমোহন (ভোলা): মাদকমুক্ত সমাজ গঠন, এলাকার সার্বিক উন্নয়ন এবং নিজেদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের অঙ্গীকার নিয়ে শপথগ্রহণের পর প্রথম সভায় অংশগ্রহণ করেছেন ভোলার লালমোহন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

বুধবার দুপুরে লালমোহন উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এরআগে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ বলেন, আপনারা আমাদের ভোট দিয়ে জয়ী করেছেন। আমরা কথা দিচ্ছি আপনাদের (জনগণের) যেকোনো প্রয়োজনে আমরা পাশে থাকবো। এছাড়া ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে লালমোহনকে একটি মডেল উপজেলায় পরিণত করা হবে। এই উপজেলায় কোনো ভেদাভেদ থাকবে না, আমরা সকলে ঐক্যবদ্ধভাবে লালমোহনকে এগিয়ে নেবো ইনশাআল্লাহ।

লালমোহন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আক্তারুজ্জামান টিটবের সভাপতিত্বে এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন, ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৈয়বুর রহমান এবং ওসি এসএম মাহবুব উল আলমসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button