sliderস্থানীয়

লালমোহনে শীতবস্ত্র বিতরণ করেন এমপি শাওন

আবদুস সাত্তার, লালমোহন প্রতিনিধিঃ সারাদেশে ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে, প্রচন্ড শীত উপেক্ষা করে, লালমোহন ও তজুমদ্দিনের সাধারণ মানুষের পাশে দাঁড়ান ভোলা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে আমরা কাজ করছি। প্রধানমন্ত্রী সব সময় আপনাদের জন্য কাজ করেন, যাতে আপনারা ভালো থাকেন।

একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকলেই সাধারণ মানুষের জীবন মানের উন্নয়ন হয়।
ডিজিটাল বাংলাদেশ থেকে আজ স্মার্ট বাংলাদেশ তৈরি করার জন্য কাজ করছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যেখানে কেউ না খেয়ে থাকবে না, কেউ ভূমি হাড়া হয়ে থাকবে না।
এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি মোখলেস বকসি, সাধারণ সম্পাদক শাহিন আলম মাকসুদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, সাধারণ সম্পাদক জসিম জনি। বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদ মেলকার, ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আবুল কাসেম মিয়া প্রমূখ।

উল্লেখ্য দিনব্যাপী শীতবস্ত্র বিতরন এর আওতায়, বদরপুর ইউনিয়ন, ফরাজগঞ্জ ইউনিয়ন, পশ্চিম চরউমেদ ইউনিয়ন, রমাগঞ্জ ইউনিয়ন, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন, ধলীগৌরনগর ইউনিয়ন, চরভুতা ইউনিয়ন, লালমোহন সদর ইউনিয়ন ও লালমোহন পৌরসভার বিভিন্ন স্থানে শীত বস্ত্র বিতরন করেন এমপি শাওন।

Related Articles

Back to top button