sliderস্থানীয়

লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আবদুস সাত্তার, ভোলা: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ভোলার লালমোহন উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
এরপর তার নেতৃত্বে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সেখানে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি শাওনসহ দলীয় নেতাকর্মীরা।
লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
এ সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের কাছে একটি আদর্শ ও অনুভূতির নাম। দেশে অসাম্প্রদায়িক, মানবিক ও মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় আওয়ামী লীগ সবচেয়ে বড় রাজনৈতিক দল হিসেবে নেতৃত্ব দিচ্ছে।
এ সময় লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল হক তুহিন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, শাজাহান মিয়া, মোঃ গোলাম মোস্তফা মিয়া,পৌর মহিলা লীগের আহ্ববায়ক সালমা জাহান বুলু, যুগ্ম-আহ্ববায়ক পারভীন আক্তারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button