sliderস্থানীয়

লালপুরের কুপিয়ে জখম সাবেক চেয়াম্যানের মৃত্যু

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মৃধা মৃত্যুবরণ করেছেন শনিবার (১৪ জানুয়ারি ২০২৩) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। গত ১ জানুয়ারি বেলা তিনটার দিকে উপজেলার ডাঙ্গাপারা চিলান এলাকায় সন্ত্রাসীরা তাঁকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সাবেক ইউপি সদস্য রেজাউল করিম বলেন, ডাঙ্গাপাড়া চিলান গ্রামের ওসমান গনির সঙ্গে মোজাম জোয়ার্দ্দারের জমি-সংক্রান্ত বিরোধ রয়েছে। সেই বিরোধ নিরসনের জন্য কদিমচিলান ইউনিয়ন পরিষদে সালিস হয়। ওই সালিসে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান মৃত্যু তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গত ৪ জানুয়ারি এজাহার নামীয় ৭ জনের নামে থানায় মামলা হয়েছে। আসামিদের ৭ জন আÍসমার্পন করে জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর না করে জেলহাজতে পাঠায়।

Related Articles

Back to top button