sliderস্থানীয়

লামায় শীতবস্ত্র বিতরণ করলেন পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী

মোঃ ইলিয়াছ সানি, লামা (বান্দরবান) প্রতিনিধি :পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি’র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু বলেছেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছেন। সেই কর্মসূচির সঙ্গে একাত্ম হয়ে সমাজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তি প্রতিষ্ঠানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে। জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বান্দরবানের লামা পৌরসভার আয়োজনে লামা পৌর বাস টার্মিণালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মন্ত্রী সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু লামায় উপস্থিত হলে তাকে ফুল দিয়ে বরণ করে নেয় নেতাকর্মীরা। বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত আলোচনা সভা চলে। শেষে লামা পৌরসভার উদ্যোগে ১৬শত নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আরিফ উল্লাহ নিজামী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান, ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন সহ প্রমূখ। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব পালন করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

Related Articles

Check Also
Close
Back to top button