sliderস্থানীয়

রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটি কর্তৃক বৃক্ষ রোপন ও বিতরণ

রাঙামাটি প্রতিনিধি : জনসংখ্যা বৃদ্ধির সাথে সাথে পাহাড়ের ফসলি জমি ধ্বংস করে সবাই ঘরবাড়ি নির্মাণ করছে, ফসলি জমি ও পাহাড়ের গাছপালা বিনষ্ট করে দালানকোঠা নির্মাণ করার ফলে পাহাড়ের মাটির ভারসাম্য হারিয়ে বিভিন্ন সময় পাহাড় ধ্বস দেখা যাচ্ছে।
ফসলি জমি বা পাহাড় রক্ষা করতে সবাইকে সচেতন হতে হবে, তাঁরই প্রেক্ষিতে “আসুন আমরা সকলে মিলে দেশকে রক্ষা করি, গাছ লাগাই পরিবেশ বাঁচাই” এই স্লোগানে আজ ৫ই আগস্ট রোজ শুক্রবার রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটি কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী “সবুজ বনায়ন” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি রোটার‍্যাক্টর অলি আহাদ। উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটির এক্স রোটার‍্যাক্টর আব্বাস উদ্দিন (আজম), আরো উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটির সহ-সভাপতি রোটার‍্যাক্টর নাজমা আক্তার সহ ক্লাব সার্ভিস ডিরেক্টর সাজেদা আক্তার ও ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর সাঈম উদ্দিন।
শহরের বিভিন্ন স্থানে সকলের মাঝে বিভিন্ন ধরনের ফল-ফুল, বনজ-ঔষধি প্রায় ৪০০+ চারা গাছ বিতরণ করা হয় এবং জনসাধারণকে সবুজ বনায়ন গড়ার লক্ষ্যে উদ্দেশ্য মূলক স্লোগান দিয়ে উৎসাহিত করেন পিপি রোটার‍্যাক্টর অলি আহাদ এবং এক্স রোটার‍্যাক্টর আব্বাস উদ্দিন (আজম)।

Related Articles

Back to top button