sliderস্থানীয়

রাণীনগরে নির্মাণাধীন ঘরের মেঝে খুঁড়ে যুবকের লাশ উদ্ধার, আটক ৩

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে নির্মানাধীন ইটের ঘরের মেঝে খুঁড়ে হযরত আলী (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার পূর্ব বালুভরা মন্ডল পাড়া থেকে এই লাশ উদ্ধার করা হয়। হযরত আলী একই গ্রামের জমসেদ আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক নাহিদসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
ঘটনার খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম ইবনে রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
হযরত আলীর ফুফু দেলেরা বিবি জানান, তার ভাতিজা হযরত আলী অটোচার্জার ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। শুক্রবার রাত থেকে হযরত নিখোঁজ ও তার ফোনও বন্ধ। অনেক খোঁজা-খোঁজির পরও তাকে পাওয়া যায়নি।
দেলেরা জানান, হযরত প্রতিবেশী মৃত আব্দুর রাজ্জাকের ছেলে নাহিদের (২৪) সাথে তার বাড়িতে থাকতো। বুধবার ওই বাড়িতে গিয়ে আবারো হযরতের খোঁজ করতে গিয়ে বাড়ির নির্মানাধীন ইটের ঘরের মেঝের মাটি খনন করা দেখতে পাই। পরে বৃহস্পতিবার হযরতের ফুফু দেলেরা ও বাবা জমসেদ আলী থানায় গিয়ে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। এরপর ওই বাড়িতে অভিযান চালিয়ে ঘরের মেঝের মাটি খুঁরে বিকেলে হযরতের লাশ উদ্ধার করে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, মাটি খুঁড়ে পুঁতে রাখা লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক নাহিদসহ আরো দুইজনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, একটি প্লাস্টিকের বস্তার মধ্যে ন্যাপথালিন দিয়ে লাশ পুঁতে রেখেছিল ঘাতকরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কেন এমন নৃশংসভাবে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button