sliderস্থানীয়

রাজাপুরে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার ১৩ সেপ্টেম্বর উপজেলার পুটিয়াখালী এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী আল আমিন পালাতক রয়েছে।

হত্যার স্বীকার বিথি আকতার (২৩) উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার আল আমিন (২৫) এর স্ত্রী। বিথি আক্তারের ৪ বছরের সিজান নামের একটা সন্তান রয়েছে।

নিহত বিথি আক্তারের মেঝো ভাই কাওসার মোল্লা বলেন, আমার বোনের সাথে ৫ বছর আগে আল আমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে ওরা সুখী জীবন যাপন করলেও বিগত এক বছর আগে থেকে আমার বোন জামাই একটা মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের উপরে নির্যাতন শুরু করে। আমরা কিছুদিন আগে বিশ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন করতেই থাকে। আজকে দুপুরেও আমার বোনকে শারীরিক নির্যাতন করে যা আমার ৪ বছরের ভাগিনার থেকে শুনতে পাই এবং বোনের শরীরেও আলামত আছে। কিন্তু মেরে মুখের ভিতরে চালের পোকা মারার ঔষধ দিয়ে বিকেল ৪ টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে সন্ধ্যার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ থানায় নিয়ে এসেছি। সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রক্রিয়া চলমান।

Related Articles

Leave a Reply

Back to top button