sliderস্থানীয়

রাজাপুরে দিন দুপুরে সরকারি কোয়ার্টারে দুর্ধর্ষ চুরি

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানের ভবনে ডাকাতির একদিন পরে দিন-দুপুরে সরকারি কোয়ার্টারের দুই ফ্লাটে তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের কোয়ার্টারে চার ও পাঁচ নম্বর ভবনের নিচ তলার দুই ফ্লাটে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্তরা হলেন উপজেলা বি আর ডিবি কর্মকর্তা সারমিন বেগম ও ৭৪ নং দক্ষিন বাঘরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মো. শহিদুল ইসলাম, সাবেক বন কর্মকর্তা মো. খলিলুর রহমান ও আঙ্গারিয়া পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আয়সা বেগম।
জানাগেছে, ক্ষতিগ্রস্ত দুই পরিবারের সদস্যরা প্রতিদিনের মত বাসায় তালা লাগিয়ে তাদের কর্মস্থলে যায়। দুপুরে চোরের দল শহিদুল ও সারমিন বেগমের বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে এক ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ ৫০ হাজার টাকার মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। অপরদিকে খলিলুর রহমান ও আয়সা বেগমের বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার সময় পাশের ফ্লাটের লোকজন দেখে ফেলায় চোরের দল পালিয়ে যায়। চোর দল ইউএনও’র বাসার গেট এবং কোয়ার্টারের গেট থেকে পালালেও উপজেলা পরিষদের সামনের সিসি ক্যামেরা খারাপ থাকার কারনে তাদের সনাক্ত করা সম্ভব হয়নি।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Back to top button