sliderস্থানীয়

রাজাগঞ্জে নিজাম উদ্দীনের হত্যার প্রতিবাদে জমিয়তের মানবন্ধন

ইমরাম হোসাইন,রাজাগঞ্জ,কানাইঘাট : কানাইঘাট উপজেলাধীন রাজাগঞ্জ বাজারের ব্যবসায়ী নিজাম উদ্দীনকে হত্যার প্রতিবাদে খুনীদের চিহ্নিতকরণ ও সুষ্ঠু বিচারের দাবিতে জমিয়তে উলামায়ে ইসলাম রাজাগঞ্জ শাখার উদ্যোগে বৃহস্পতিবার রাজাগঞ্জ বাজার দক্ষিণ চৌমুহনিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ রাজাগঞ্জ ইউনিয়নের সভাপতি হা. মাওলানা ফখরুল ইসলাম এর সভাপতিত্বে ও মাওলানা নজরুল ইসলামের পরিচালনায় এবং হাফিজ মুজিবুর রহমানের তেলাওয়াতের মাধ্যমে মানববন্ধন কর্মসূচি শুরু হয়।
মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন নিহত নিজাম উদ্দীনের গ্রাম নিজ রাজাগঞ্জ গ্রামবাসী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এছাড়াও একাত্মতা পোষণ করে ইসলামী আন্দোলন রাজাগঞ্জ ইউনিয়ন,ইসলামী আদর্শ কাফেলা রাজাগঞ্জ, রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা শামসুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা ফয়সল আহমদ জালালাবাদী,ইউনিয়ন জমিয়তের সেক্রেটারি মাওলানা হাবীব আহমদ,কানাইঘাট প্রবাসী ঐক্য পরিষদের সেক্রেটারি জনাব আব্দুল্লাহ,গাছবাড়ী উইমেন্স কলেজের প্রিন্সিপাল জনাব সালেহ বিন মালিক,জনাব হাজী মদরিস আলী,জনাব সুহেল রানা চৌধুরী, ৪নং ওয়ার্ডের সদস্য জনাব মাহবুব আহমদ চুনু, যুবনেতা মাও. আলী আবদীন, যুব জমিয়ত কানাইঘাটের সেক্রেটারি মাও. ইমরান হুসাইন, মাও. মামুন বিন আহমদ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের মেম্বার জনাব আলিম উদ্দীন এলিম,২নং ওয়ার্ডের মেম্বার জনাব ওলি মিয়া, ৬নং ওয়ার্ডের মেম্বার জনাব আব্দুল্লহ, ওয়েলফেয়ার এসোসিয়েশন রাজাগঞ্জ ইউনিয়নের এর দায়িত্বশীল জনাব সুলতান আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, প্রশাসনের সদিচ্ছা থাকলে খুব কম সময়ের মধ্যে খুনীদের সনাক্ত করা সম্ভব। সিআইডিসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগের নিকট তারা জোর দাবি জানিয়ে বলেন, অনতিবিলম্বে খুনীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। ইউনিয়ন চেয়ারম্যান মাও. শামসুল ইসলাম বলেন, যে ব্যাক্তি প্রকৃত খুনীদের সন্ধান দেবে আমি তার জন্য একলক্ষ টাকা পুরস্কার ঘোষণা দিচ্ছি।
পরিশেষে রাজাগঞ্জ জমিয়তের সভাপতি হা. মাও. ফখরুল ইসলামের সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে মানববন্ধন কর্মসূচির সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি।

Related Articles

Back to top button