sliderস্থানীয়

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

রাজশাহী প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৯ মার্চ (শুক্রবার) শিরোইল বাসটার্মিনাল পূবালী মার্কেট এর দ্বিতীয় তলায় প্রেসক্লাব কার্যালয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার পূর্ব মুহুর্তে ২৬ মার্চ শহীদদের স্মরণে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও দ্বীনি বিষয়ে আলোচনা করেন শিরোইল টার্মিনাল জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল খালেক।
ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সভাপতি রমজান আলী, সাবেক দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সুজাউদ্দীন ছোটন, মাইটিভির রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু, বাংলাদেশের আলো পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান ফারুক আহমেদ, স্থানী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মিঠু প্রমূখ।
আরও উপস্থিত ছিলেন,রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন মন্ডল,সহ-সভাপতি আনসার তালুকদার স্বাধীন,যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জীবন, দপ্তর সম্পাদক নিহাল খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এফডিআর ফয়সাল হোসেন, কার্যনিবার্হী সদস্য শফিকুর রহমান ইমন, প্রেসিডিয়াম সদস্য শাহিনুর রহমান সোনা, লিয়াকত হোসেন, আল আমিন হোসেন, সদস্য নাজমুল হক, মাসুদ পারভেজ, মনোয়ার হোসেন, সাবিত হোসেন রনি,আদিল হোসেন, আবু বক্কর সিদ্দিক,তানজিমুল ইসলাম লাইক, আবুল হাসেম, হাবিল উদ্দিন, রবিউল ইসলাম, কামাল হোসেন, সানাউল কবির, ইসা হক পিন্টু, মেহেদী, রুকাইয়া চৌধুরী, আয়েশ ইসলামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ইফতারের আগে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ ও মুসলিম উম্মাহর প্রতি রহমত, বরকত এবং ২৬ মার্চ সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button