sliderস্থানীয়

রাঙামাটি রিপোটার্স ক্লাবের নতুন কমিটি, সভাপতি-কাউসার,সম্পাদক-মোহন

প্রতিষ্ঠার এক বছরপূর্তিতে রাঙামাটি পার্বত্য জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের অন্যতম সংগঠন রাঙামাটি রিপোটার্স ক্লাব এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩শে ফেব্রুয়ারী) সন্ধ্যায় রাঙামাটি শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত এই আলোচনা সভায় রিপোটার্স ক্লাবের সার্বিক গতিশীলতা বৃদ্ধিসহ রাষ্ট্রের উন্নয়নের সারথী হিসেবে নিজেদের অংশীদারিত্ব নিশ্চিত করতে নতুন কমিটি গঠনে উপস্থিত সকল সদস্য ঐক্যমত পোষণ করেন।

তারই ধারাবাহিকতায় উপস্থিত সকলের সম্মতিতে দৈনিক মুক্তির লড়াই, বাংলাদেশ বেতারের ঘোষক মোঃ কাউসারকে সভাপতি ও দৈনিক রাঙামাটি ও সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকম এর স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল নাঈম মোহনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এরআগে বিবিধ আলোচনায় বিগত নেতৃত্বের সভাপতি মোঃ হুমায়ুন কবিরকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী ও অসহযোগিতামূলক আচরনের অভিযোগে রাঙামাটি রিপোর্টাস ক্লাব থেকে অব্যাহতি প্রদানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়।

উক্ত সভায় অব্যাহতি প্রদান করা বিগত সভাপতি মোঃ হুমায়ুন কবির এর সাথে অদ্যবদি থেকে রাঙামাটি রিপোটার্স ক্লাবের কোনো সম্পর্ক থাকিলোনা এবং তার কোনো অপেশাদারমূলক আচরনের দায়ভার সংগঠন নেবেনা বলেও সিদ্ধান্ত গৃহিত হয়।

এসময় বাংলা টিভির রাঙামাটি জেলা প্রতিনিধি সোহরাওয়ার্দি সাব্বির, ঢাকা প্রতিদিন এর রাঙামাটি জেলা প্রতিনিধি মোকাদ্দেম সাঈফ, দৈনিক খবর পত্রের রাঙামাটি জেলা প্রতিনিধি মোঃ আক্কাস, বাংলাদেশ বেতারের ঘোষক মোহাম্মদ কাউসার ও দৈনিক রাঙামাটি ও সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকম এর স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল নাঈম মোহন উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি

Related Articles

Leave a Reply

Back to top button