sliderস্থানীয়

রংপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন

রংপুর ব্যুরো: রংপুরে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে “বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা এবং শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠান এর মাঝে পুরস্কার বিতরণ করা হয় । গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যলী বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুরাতন সদর হাসপাতালে গিয়ে শেষ হয়।
র‌্যালী শেষে আলোচনা সভায় পরিচালক পরিবার পরিকল্পনা, রংপুর বিভাগ, রংপুর দেওয়ান মোর্শেদ কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারের যুগ্মসচিব ও রংপুর বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার), মোঃ ফজলুল কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ শামীম আহম্মেদ; অতিরিক্ত জেলা প্রশাসক (অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট) (শিক্ষা ও আইসিটি) মোঃ ফিরুজুল ইসলাম; উপপরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাবিবুর রহমান, পরিবার পরিকল্পনা উপপরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম, সহকারী পরিচালক (পরিবার পরিকল্পনা) এ,টি,এম নজমূলহুদা ,রংপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিহাব উদ্দিন।
শেষে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে উল্লেখযোগ্য অবদানের জন্য রংপুর বিভাগী পর্যায়ে শ্রেষ্ঠ ১০ জন কর্মী/প্রতিষ্ঠান, রংপুর জেলা পর্যায়ে ৯ জন এবং রংপুর সদর উপজেলা ০৮ জন মোট ২৭জন কর্মী ও প্রতিষ্ঠান প্রধানকে পুরস্কৃত করা হয়।

Related Articles

Back to top button