রংপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পুলিশ কর্মকর্তা অবরুদ্ধ

রংপুর প্রতিনিধি : একটি বেসরকারী প্রতিষ্ঠানের এক কর্মকর্তাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে নগরীর ধাপ চেকপোষ্ট এলাকায় রংপুর মেট্রোপলিটন পুলিশের এএসআই সায়েমকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। পরে পুলিশের উর্ধতন কর্মকর্তারা গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের কর্মকর্তারা অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।
স্থানীয়রা জানান- বুধবার দুপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ফিরোজ খান রাজু তার অফিসের পাশের একটি চায়ের দোকানে চা খেতে যান। এসময় সিগারেটের প্যাকেটে ইয়াবা দিয়ে তাকে হাতকড়া পরিয়ে টেনে হেঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এসময় তার সহকর্মীরাসহ এলাকার লোকজন এতে বাধা দেয়। পরে বিক্ষুদ্ধ জনতা ওই পুলিশ কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্ কাওছার জানান- আমরা অভিযোগসহ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্তে দোষি প্রমান হলে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেয়া হবে।

Check Also

নবাবগঞ্জে শীতার্তদের পাশে প্রবাসী কল্যাণ ফান্ড

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ …