sliderস্থানীয়

রংপুরে ইয়াবা ও গাজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুর ব্যুরোঃ রংপুর নগরীর নুরপুর এলাকায় ১৫০০ পিস ইয়াবাসহ একজন ও রংপুর ঢাকা কুড়িগ্রামে মহাসড়কের মাহিগঞ্জ এলাকা থেকে ১০ কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রংপুর বিভাগীয় মাদকদ্রব্য অধিদপ্তর নিয়ন্ত্রন।

শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নুরপুর এলাকায় অভিযান করে অভিনব পন্থায় রাখা ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করে মাদকদ্রব্যর সদস্যরা। এসময় একজন কে গ্রেফতার করে তারা। গ্রেফতারকৃতের নাম মোস্তাফিজার রহমান। মোস্তাফিজার রংপুর সিটি কর্পোরেশন এলাকার ২৬নং ওয়ার্ডের মোঃ ইলিয়াস আহমেদ এর ছেলে। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলো। অপর দিকে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় রংপুর ঢাকা কুড়িগ্রামে মহাসড়কের মাহিগঞ্জ এলাকায় চেকপোষ্ট বসিয়ে অভিযান চালায় সংস্থাটি। এসময় গাড়ীতে করে ধান নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকার উদ্দেশ্যে। গাড়ীর এক্সপেয়ার টায়ারের ভিতরে করে সুকৌশলে ১০ কেজি গাজা রাখা ছিলো বলে জানান বিভাগীয় মাদদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলী আসলাম হোসেন। এসময় ১০ কেজি গ্যাঁজাসহ তিনজনকে আটক করে চৌকস দল। এসময় মাদক পরিবহনে ব্যব্হত গাড়ীটি জব্ধ করা হয়। 

গ্রেফতারকৃতরা হল, আল মামুন (৩২), আব্দুল জলিল (৩০) এবং মোঃ আরিফুল ইসলাম আরিফ(২২)। সকলের থানা নাগেশ্বরী কুড়িগ্রাম। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বিভাগীয় মাদদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলী আসলাম হোসেন। তিনি বলেন, গ্রেফতার চার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হবে।

Related Articles

Back to top button