sliderস্থানীয়

যশোর জেলা পরিষদ ভবনসহ সকল ঐতিহ্য রক্ষার দাবিতে অবস্থান

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ যশোর জেলা পরিষদের শতবর্ষী ভবন ভাঙার চক্রান্ত রুখে দিয়ে যশোরের ইতিহাস ঐতিহ্য রক্ষার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

আজ সোমবার (২০ মে) সকাল ১১টায় যশোর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থান কর্মসূচি পালন করে যশোর রোড উন্নয়ন ও শতবর্ষী গাছ রক্ষা কমিটি।

যশোর রোড উন্নয়ন ও শতবর্ষী গাছ রক্ষা কমিটির সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু-এর সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন যশোর ঐতিহ্য রক্ষা সংগ্রাম কমিটির আহ্বায়ক রুকুন উদ দৌল্লা, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ, যশোর রোড উন্নয়ন ও শতবর্ষী গাছ রক্ষা কমিটির অন্যতম নেতা তসলিম উর রহমান, যশোর ঐতিহ্য রক্ষা সংগ্রাম কমিটির সদস্য সচিব এ্যাড. মাহমুদ হাসান বুলু, যশোর মেডিকেল কলেজ হাসপাতাল বাস্তবায়ন সংগ্রাম কমিটির আহবায়ক এ্যাড. আবুল হোসেন, জন উদ্যোগের সদস্য সচিব কিশোর কুমার বিশ্বাস কাজল, বিপ্লবী যুব মৈত্রীর কেন্দ্রীয় নেতা আহাদ আলী মুন্না, পৌর নাগরিক কমিটি যশোরের নেতা সাঈদ আবু নাসির আহমেদ সেফাড, ভৈরব নদ সংস্কার আন্দোলন এর নেতা আসাদুল ইসলাম পিল্টু, মুক্তেশ্বরী নদ সংস্কার আন্দোলন এর নেতা সাহবুদ্দিন বাটুল প্রমুখ।

বক্তারা বলেন যশোর জেলার উন্নয়ন অজুহাতে কতিপয় সুবিধাবাদী ব্যক্তি শতবছরের ঐতিহ্য জেলা পরিষদের ভবন ভেঙে ফেলতে চায়।সকল সচেতন নাগরিকদের ঐক্যবদ্ধ করে এ ধরনের চক্রান্ত প্রতিহত করা হবে।রক্ত দেব তবু জেলা পরিষদ ভবন ভাঙতে দেব না।

Related Articles

Leave a Reply

Back to top button