sliderস্থানীয়

যশোরে ১টি ওয়ান শুটারগানসহ গ্রেফতার ২

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন সিটি কলেজপাড়া এলাকা থেকে ১টি ওয়ানশুটারগান ও ১টি মোটরসাইকেলসহ অস্ত্র ব্যবসায়ী ইমরুল হাসান ইমরান (২১) ও তোফায়েল আহম্মেদ অভি(২৪)কে গ্রেফতার করে র‍্যাব-৬ এর একটি চৌকস টীম।
গ্রেফতারকৃৃত ইমরুল হাসান ইমরান ঝিকরগাছা থানার কাটাখালী গ্রামের রফিকুল ইসলামের পুত্র ও তোফায়েল আহম্মেদ অভি একই থানার কৃষ্ণনগর গ্রামের কামরুল হাসান রতনের পুত্র।

এ সংক্রান্ত বিষয়ে র‍্যাব-৬, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কোম্পানির অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন সিটি কলেজপাড়া এলাকায় দুইজন ব্যক্তি মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় সিটি কলেজপাড়া এলাকার সিটি কলেজ জামে মসজিদের সামনে পৌঁছালে ২ জন ব্যক্তি মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করলে, আভিযানিক দলের সদস্যরা ঘেরাও করে আসামিদ্বয়কে১ টি ওয়ানশুটারগান ও ১ টি মোটরসাইকেলসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরষ্পর সহযোগীতায় অবৈধ অস্ত্র সল্প মূল্যে ক্রয় করে যশোর জেলাসহ আশে-পাশের জেলার বিভিন্ন এলাকায় বেশি দামে কেনাবেচা ও সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত ওয়ানশুটারগান ক্রয় করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল বলে তারা স্বীকার করে। এছাড়াও বিভিন্ন সময় অবৈধ অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও অপহরণের সাথে জড়িত থাকায় মোঃ ইমরুল হাসান ইমরান এর বিরুদ্ধে যশোর জেলার ঝিকরগাছা থানায় ১টি চাঁদাবজি ও ১টি অপহরণ মামলা বিচারাধীন রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button