sliderস্থানীয়

যশোরের পিস্তল ও ইয়াবাসহ গ্রেফতার ৩

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে বিদেশি পিস্তল ও ১শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ শীর্ষ সন্ত্রাসী শেখ অনিক ওরফে কালা অনিক (২৮),আশরাফুল ইসলাম আশা (৪৫) ও হুমায়ুন কবির মনা (৪৮)কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত অনিক ও আশরাফুল ইসলাম কোতোয়ালি মডেল থানাধীন বকচর হুশতলার রেজাউল শেখের ও টালিখোলা মসজিদ পাড়ার আব্দুল কাদেরের ছেলে এবং হুমায়ুন কবির অভয়নগর উপজেলার গোয়াখোলার আবুল কাসেমের ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী, যশোর জেলা গোয়েন্দা পুলিশের এসআই শাহীনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গতকাল গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানাধীন শংকরপুর ব্যাংক কলোনীপাড়া গ্রামস্থ দিদারের বাড়ির সামনে ইটের সলিং রাস্তার উপর হতে শীর্ষ সন্ত্রাসী শেখ অনিক ওরফে কালা অনিককে বিদেশি পিস্তল উদ্ধারসহ গ্রেফতার করেন। একই অভিযানে সন্ত্রাসী শেখ অনিক ওরফে কালা অনিকের হেফাজত হতে ৫০ পিস ইয়াবা, আসামী আশরাফুল ইসলাম আশা’র নিকট হতে ৫০ পিস ইয়াবা ও সহযোগী আসামী হুমায়ুন কবির মনাকে গ্রেফতার করেন।

এ সংক্রান্ত বিষয়ে এসআই শাহীনুর রহমান কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।উল্লেখ্য আসামী শেখ অনিক ওরফে কালা অনিক’র বিরুদ্ধে ইতোপূর্বে অস্ত্র, মাদক, দ্রুতবিচারসহ ১৪টা মামলা রয়েছে। ০৩নং আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০৪টা মাদক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button