sliderস্থানীয়

ময়মনসিংহ পুলিশের অভিযানে গ্রেফতার-১৬

খায়রুল বাশার, ময়মনসিংহ প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া ১৬ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।
এসআই(নিঃ) হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী থানাধীন চরপাড়া নয়াপাড়া মসজিদের দ্বিতীয় গলি ৮/৩ নীলপদ্র জনৈক গিয়াস উদ্দিন আহমেদ এর বাসার সামনে পাকা রাস্তার উপর হইতে ডাকাতির চেষ্টা মামলার আসামী ১। মোঃ সোহান (২০), পিতামৃত-চাঁন মিয়া, মাতা-রাশেদা বেগম, সাং-চরপাড়া বাইলেন, আনিস মিয়া বাসার ভাড়াটিয়া, ২। সাইবি (২৪), পিতামৃত-তোতা মিয়া, মাতা-রমিছা বেগম, সাং-চরপাড়া পুরাতন প্রান্তের সংলগ্ন, ৩। ফরহাদ (৩৫), পিতামৃত-ফজলুল হক, সাং-৩৬ বাড়ী কলোনী, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয় এবং তাহাদের নিকট হইতে ১। ০১ (এক) টি সিলভার কালারের সুইচ গিয়ারের চাকু, যাহা বাট সহ লম্বা ০৯(নয়) ইঞ্চি, ২। ০১ (এক) টি সিলভার কালারের সুইচ গিয়ারের চাকু, যাহা বাট সহ লম্বা ০৯(নয়) ইঞ্চি, ৩। ০১ (এক)টি স্টীলের চাকু, যাহা প্লাষ্টিকের বাট সহ লম্বা অনুমান ০৮(আট) ইঞ্চি করা হয়।
এসআই(নিঃ) উত্তম কুমার দাস এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চর রঘুরামপুর সাকিনস্থ শম্ভুগঞ্জ রেলস্টেশন গামী পাকা রাস্তায় বঙ্গবন্ধু ঐক্য পরিষদ ক্লাবের সামনে হইতে মাদক মামলার আসামী ১। মোঃ রুমন (১৯), পিতা-রহিম মিয়া, মাতা-হাছিনা খাতুন, সাং-চর রঘুরামপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফকার করেন এবং তাহার নিকট হইতে ১০০(একশত)গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
এসআই(নিঃ) সাইদুল রহমান এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন পুলিশ লাইনস আসামী বাড়ী হইতে নারী শিশু মামলার আসামী ১। এস এম আলম (৫৫), পিতামৃত-এইচ আর শাহ, সাং-পুলিশ লাইন, থানা-কোতোয়ালী, জেলা ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।
এসআই(নিঃ) আল মামুন এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন বড়বিলারপাড় আসামীর নিজ বাড়ী হইতে ধর্ষণ মামলার আসামী ১।মোঃ ফারুক (৩৮), পিতামৃত-আঃ জব্বার, সাং-বড় বিলারপাড় বড়বাড়ী, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করা হয়।
এসআই(নিঃ) কমল সরকার এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকা হইতে চুরি মামলার আসামী ১। আজিজুল হক (৪০), পিতামৃত-হেলাল উদ্দিন, সাং-দেওয়ানিয়া বাড়ী, থানা-ত্রিশাল, ২। আল আমিন (২৫), পিতা-নজরুল ইসলাম, সাং-চরপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।
এএসআই(নিঃ) নুরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন গাঙ্গীনারপাড় এলাকা হইত অন্যান্য মামলার আসামী ১। মোঃ আজমল হোসেন ওরফে নাজমুল (২৮) পিতা-মোঃ গিয়াস উদ্দিন ওরফে গেসু, সাং-চক ছত্রপুর নদীরপাড়, বাকৃবি শেষ মোড়, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।
ইহা ছাড়াও অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া এসআই(নিঃ) আনোয়ার হোসেন-১, শাহজালাল, তাইজুল ইসলাম, রাশেদুল ইসলাম, এএসআই(নিঃ)মাসুম রানা, নুর ইসলাম প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ০৫টি জিআর, ০১টি সিআর ও ০১টি সিআর সাজা সহ সর্ব মোট ০৭টি বডি তামিল করেন।
জিআর গ্রেফতারী পরোয়ানায় ০৫জন।
১। আল হাসান ওরফে রাব্বী, পিতামৃত-চাঁন মিয়া ওরফে সেন্টু, সাং-চরপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
২। গিয়াস উদ্দিন, পিতামৃত-সোহরাব উদ্দিন, সাং-পুটিয়ালীর চর, উজান ঘাগড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
৩। হেলাল, পিতামৃত-সোহরাব উদ্দিন, সাং-পুটিয়ালীরচর, উজান ঘাগড়া থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
৪। তারু, পিতামৃত-সোহরাব উদ্দিন, সাং-পুটিয়ালীরচর, উজান ঘাগড়া থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
সিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ০১জন।
১। হাফেজ মোঃ আল আমিন, পিতা-মোঃ আজিজুল হক, সাং-বোররচর বনপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
সিআর গ্রেফতারী পরোয়ানায় ০১জন।
১। মিনহাজ উদ্দিন, পিতা-মোঃ আঃ রশিদ, সাং-বাহাদুরপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ
উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে মামলা/ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

Related Articles

Leave a Reply

Back to top button