sliderস্থানীয়

মৎস্য সপ্তাহ উপলক্ষে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন

বাঘাইছড়ি প্রতিনিধি : রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুলাই শনিবার সকালে উপজেলা মৎস্য কর্কমর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা নবআলো চাকমা, বাঘাইছড়ি প্রেস-ক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ, ৭১ টেলিভিশন বাঘাইছড়ি প্রতিনিধি ওমর ফারুক সুমন, সহ স্থানীয় মৎস্য চাষিগন ।এসময় নবআলো চাকমা জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে সাংবাদিকদের সামনে বিভিন্ন কর্মসূচী সম্পর্কে অবহিত করেন।
কর্মসূচীর মধ্যে রয়েছে ২৩ জুলাই সংবাদ সম্মেলন ও আলোচনা সভা, ২৪ জুলাই উদ্বোধনী অনুষ্ঠান ও পোনা অবমুক্ত করন, ২৫ জুলাই মৎস্য সেক্টরে বর্তসান সরকারে সাফল্য অগ্রগতি বিষয়ে আলোচনা সভা, ২৬ জুলাই ফরমালিন ও অবৈধ কারেন্ট জাল বিরোধী অভিযান, ২৭ জুলাই মৎস্য জীবিদের সাথে মতবিনিময় ও পুকুরের মাটি ও পানি পরিক্ষা ,২৮ জুলাই হাটবাজারে মৎস্য চাষ বিষয়ক আলোচনা সভা,২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পুরস্কার বিতরণও সমাপনী অনুষ্ঠান করা হবে বলে অবহিত করেছেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা মৎস্য কর্মকর্তা নবআলো চাকমা বলেন,বর্তমান সরকারের ঘোষনা অনুযায়ী জাঁক ও কারেন্ট জাল নিধনের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে, এবছর ২০ লাখ টাকার মাছ বিক্রি করে এবার জেলা পর্যায়ে মোঃ ইব্রাহিম বাঘাইছড়ি থেকে শ্রেষ্ট মৎস্য চাষি নির্বাচিত হয়েছেন বলে জানান।

Related Articles

Leave a Reply

Back to top button