sliderস্থানীয়

মৌলভীবাজার ট্রাফিক জোনে কর্মরত সার্জেন্টদের বিদায় সংবর্ধণা

তরফদার মামুন,মৌলভীবাজার: মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) সোমবার মৌলভীবাজারর খানদানি রেস্টুরেন্টে হলরুমে বিদায় সংবর্ধণা অনুষ্ঠান এর আয়োজন করা হয়। । উক্ত অনুষ্ঠানের বিদায়ী অতিথিরা হলেন সদর ট্রাফিক জোনের সার্জেন্ট মোহাম্মদ আরিফুল ইসলাম তালুকদার, সার্জেন্ট মোহাম্মদ মনিরুজ্জামান, সার্জেন্ট রুপণ চন্দ্র পাল,সদর ট্রাফিক, মৌলভীবাজার। সদ্য বিদায়ী অতিথিরা তাদের বক্তব্যে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করেন এবং চাকুরি জীবনে বদলি জনিত সময়ে এমন সম্মানজনক
বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন।
সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথিরা। বিদায়ী অতিথিরা বিভিন্ন কর্মদক্ষতার নিদর্শন তুলে ধরেন এবং একসাথে কাজ করার বর্ণিত স্মৃতিচারণ করাসহ বিদায়ী অতিথির জন্য দোয়া ও ভবিষ্যতের জন্য নিরঙ্কুশ শুভকামনা জ্ঞাপন করেন সবশেষে বন্ধু মহলের পক্ষ থেকে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তরী টেলিহোমের স্বত্তাধিকারী বোরহান উদ্দিন রুপক। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসআই ইফতেখার ইসলাম, জেলা গোয়েন্দা শাখা মৌলভীবাজার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক মামুনুর রশীদ তরফদার,অর্থ সম্পাদক জুবায়ের আহমদ রুমি,সমাজকল্যান বিষয়ক সম্পাদক আহমদ পায়েল,জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি তানিম আহমেদ,দৈনিক ক্রাইম এক্সপ্রেসের জেলা প্রতিনিধি ময়নু হোসাইন, একে সেভেন টু ইলেভেন স্টোর এর স্বত্তাধিকারী আবু বক্কর, এবং ডা. ইমতিয়াজ। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার ব্রাক ব্যাংক শাখার অফিসার কাজল পাল,খাজা সুতা ঘর এর স্বাত্তাধিকারী মোহাম্মদ জাফর,এন এস ফ্যাশন এর স্বত্তাধিকারী নিরন্তন দেব,স্পেন প্রবাসী মোহাম্মদ তারেক আলী। আরো উপস্থিত ছিলেন কামরুল ইসলাম ইমন,তাহমিদুল ইসলাম,রাহুল আহমেদ,ফয়জুর রহমান রাজু,শাহিন আহমেদ,লিটু খান,মোহাম্মদ আফজল খান,রাফি আহমেদ এবং মোহাম্মদ সাদ্দাম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button