sliderস্থানীয়

মৌলভীবাজারে সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা

তরফদার মামুন,মৌলভীবাজার প্রতিনিধি : আজ (২৭ জানুয়ারি) মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২৩ উপলক্ষে সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে সকাল ১১.৩০ ঘটিকায় এই কাবাডি প্রতিযোগিতা শুরু হয়।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এসময় পুলিশ সুপার বলেন, “একজন পুলিশ সদস্যের যেমন শারীরিক সক্ষমতার পাশাপাশি চোখ-কান খোলা রেখে কাজ করতে হয়, কাবাডি খেলাতেও একজন খেলোয়াড়কে শারীরিক ও মানসিক উভয় সক্ষমতা দেখাতে হয়। খেলায় হার-জিত থাকবেই এটা খেয়াল রেখে খেলোয়াড়দের পেশাদারিত্বের সাথে খেলতে হবে। পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী সেটার ছাপ খেলাতেও থাকবে বলে আমি প্রত্যাশা করি।”

উক্ত খেলায় সিলেট রেঞ্জের ০৪ (চার) জেলা এবং সিলেট আরআরএফসহ মোট ০৫ (পাঁচ) টি দল অংশগ্রহণ করে।

উক্ত কাবাডি প্রতিযোগিতায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেনসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button