sliderস্থানীয়

মোহনপুর প্রেসক্লাবের সভাপতি রুবেল

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতিকে পদোন্নতি দিয়ে সভাপতি হিসেবে রুবেল সরকারকে বহাল ও সাধারণ সম্পাদক এমএম মামুন কে সাময়িক বহিস্কারর করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় মহান স্বাধীনতা দিবসের আলোচনা শেষে প্রেসক্লাবের আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা যায়, গত বছর ২৮ মার্চ দৈনিক নববাণী ও আমাদের রাজশাহী পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার রুবেল সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছিলো, চলতি বছরের ৩০ মার্চ সন্ধ্যায় প্রেসক্লাবের সাংবাদিকরা প্রেসক্লাবের কার্যক্রম বৃদ্ধি ও সঠিক ভাবে পরিচালনার লক্ষ্যে রুবেল সরকারকে পদোন্নতি দিয়ে সভাপতি হিসেবে ঘোষণা করা হয়। এছাড়া মোহনপুর প্রেসক্লাবের সংগঠনিক কার্যাক্রমে একেবারেই নি:স্কৃয় থাকায় চ্যানেল এ নিউজের এম.এম মামুন কে সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

এসময় মোহনপুর প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সময়ের আলো ও দৈনিক সানশাইন পত্রিকার মোহনপুর প্রতিনিধি আরিফ উদ্দিন রাসেল, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার রির্পোটার আনসার তালুকদার স্বাধীন, ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকমের রির্পোটার রায়হানুল হক রিফাত, দৈনিক বর্তমান খবর পত্রিকার রির্পোটার এফডি আর ফয়সাল, দৈনিক প্রাইভেট ডিডেক্টিভ ও প্রথম পাতা পত্রিকার রির্পোটার ফিরোজ আলম, দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার রির্পোটার আতাউর রহমান পলাশ।

উল্লেখ্য, উপরোক্ত সভার সিদ্ধান্তের বাইরে কেউ পরিচয় বহন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button