sliderস্থানীয়

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২,আহত ২

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহী : রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন মৃত্যুবরণ করেছেন এবং আহত হয়েছেন দুইজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। শনিবার ২০ই জানুয়ারি সকাল ১১ টা ১৫ মিনিটের দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের অন্তর্গত সইপাড়া গ্রামস্থ্য মসজিদ সংলগ্ন রাজশাহী টু নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় ঘটনাস্থলে উপজেলার রায়ঘাটি ইউপির বড়াইল গ্রামের মৃত সাধনের ছেলে ভ্যান চালক সিরাজ উদ্দিন (৫৫) এবং একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (১০) মৃত্যুবরণ করেছে। অপরদিকে আব্দুল্লাহ এর পিতা আব্দুল কুদ্দুস এবং বোন নাফিসা (১৪) নামক দুইজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা প্রথমে তাদেরকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন বলে জানা গেছে।

সরজমিনে গিয়ে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকাল ১১:১৫ মিনিটের দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের অন্তর্গত সইপাড়া গ্রামস্থ্য মসজিদ সংলগ্ন রাজশাহী টু নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার বড়াইল গ্রামের মৃত সাধনের ছেলে সিরাজ উদ্দিন তার ভ্যানযোগে একই পরিবারের মৃত আবু তালেবের ছেলে মোঃ আব্দুল কুদ্দুস (৪০) এবং আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (১০) এবং মেয়ে মোছাঃ নাফিসা আক্তার (১৪) কে মোহনপুর হতে নিজ বাড়ির উদ্যোশ্যে যাওয়ার পথে উপরোক্ত ঘটনাস্থলে পৌঁছা মাত্রই আত্রাই টু রাজশাহী গামী রাফিউল নামক একটি যাত্রীবাহী বাস যার রেজিস্ট্রেশন নং জ-১১-০০৫০ অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় উক্ত চার্জার ভ্যানকে সজোরে ধাক্কা মারলে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে মোহনপুর থানার তদন্ত ওসি আছের আলী বলেন, ঘটনার পরপরই ঘাতক-বাসটিকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button