sliderস্থানীয়

মোহনপুরে বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল, রাজশাহী : রাজশাহীর মোহনপুর উপজেলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ৩ দিন ব্যাপি ৪৫তম বিজ্ঞান মেলা ও ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড মেলার শেষ দিনে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে এ বিষয়ে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়শা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুস সালম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহনপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মফিজ উদ্দিন কবিরাজ, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, অধ্যক্ষ আতাউর রহমান মোহনপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, ধুরইল ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. অহেদুজ্জান, একাডেকিম সুপার ভাইজার মতিন সহ আরো অনেকে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন: জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং পৃষ্ঠপোষকতায় ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়। অনুষ্ঠানে আলোচনা শেষে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মোহনপুরে তিন দিনব্যাপী এই ৪৫ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছিল গত ২৯ জানুয়ারি সোমবার।

Related Articles

Leave a Reply

Back to top button