sliderস্থানীয়

মোহনপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে কর্মশালা

মোঃ আলাউদ্দীন মন্ডল, রাজশাহী : তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে রাজশাহীর মোহনপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) বেলা সাড়ে ১২টা হতে সারাদিনব্যাপী মোহনপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতীয় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা
প্রশাসনের আয়োজনে টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের মাঝে এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় তামাক ও তামাকজাত পণ্যের ব্যবহার কমানোর জন্য আইনগত পদক্ষেপ, আইনের প্রয়োগ, ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয়। কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও কোর্স পরিচালক আয়শা সিদ্দিকা।

ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ও বিধিমালা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন সহকারী কমিশনার ভূমি ও কোর্স সমন্বয়কারী জোবায়দা সুলতানা।

প্রশিক্ষণ কর্মশালায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ রাশেদুল ইসলাম, অতিরিক্ত কৃষি সম্পসারণ কর্মকর্তা এমএ মান্নান, যুব কর্মকর্তা সাইদ আলী রেজা, মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা শাহা, সমাজসেবা কর্মকর্তা ইমাম হাসান শামীম, ধুরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, বাকশিমইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী,মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিলন মাস্টারপ্রমুখসহ অন্যান্য কর্মকর্তারা।

Related Articles

Leave a Reply

Back to top button