sliderস্থানীয়

মোটরসাইকেল চোর গ্রেফতার

মোঃ নাছির উদ্দিন,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর শহরের সম্প্রতি বেড়েছে মোটরসাইকেল চুরির ঘটনা। একের পর এক চুরি হচ্ছে মোটরবাইক। জেলা বিভিন্ন থানায় সম্প্রতি বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে । তবে জেলা পুলিশের প্রধান এসপি মুহাম্মদ শরীফুল ইসলামের নির্দেশে এসব চোর চক্র ধরতে মাঠে নামে গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি চৌকস টিম। এরই ধারাবাহিকতায় বিভিন্ন জায়গায় ডিবির অভিযানে গ্রেফতার হয় দুই আসামী।

জেলা গোয়েন্দা শাখা সাংবাদিক কে জানান, পিরোজপুর জেলা পুলিশে কর্মরত এসআই (নিঃ) আবদুল্লাহ আল মাসুদ ও এসাআই (নিঃ) মোঃ রাসেল মোল্লা গত ২৭ তারিখ বুধবার ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য এবং বহু মামলার এজাহার ভূক্ত পলাতক আসামী মোঃ বাদশা ফরাজী পিতা-মোঃ ইদ্রিস ফরাজী②আজিজ শেখ,ইউনুস শেখ, সাং-গুলিশাখালী, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, বর্তমান ১-সাং-চকড়াখালী তেঁতুলতলা, থানা-বৈঠাকাটা, জেলা-খুলনা, বর্তমান ২-সাং-রুবেলদের বাড়ীর ভাড়াটিয়া, ফুলবাড়িয়া বাজারের পশ্চিম পাশে (হিন্দু পট্টি), তেঁতুলতলা, থানা-সাভার, জেলা-ঢাকাকে গ্রেফতার করে। উল্লেখ্য যে উক্ত মোটরসাইকেল চোর গত ইং-১৯/০৩/২০২৪ তারিখে পিরোজপুর পৌরসভাধীন এমপির মোড়স্থ একটি বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি করিয়া নিয়া যায়। এই সংক্রান্তে পিরোজপুর সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে। উক্ত চোরচক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

একই অফিসার ও ফোর্স সাভার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করিয়া ১৭ (সতের) বছরের সাজা প্রাপ্ত পরোয়ানাভুক্ত পলাতক অস্ত্র, ডাকাতি’সহ একাধিক মামলার এজাহার ভূক্ত আসামী মোঃ নোমান গাজী, পিতা-আঃ মালেক গাজী, সাং-বাদুরা, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুরকে গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Back to top button