sliderস্থানীয়

মোটরসাইকেল চুরি মামলায় সোনাগাজীর ২ আ‘লীগ নেতা কারাগারে

ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে মোটরসাইকেল চুরির মামলায় সোনাগাজী উপজেলার আওয়ামী লীগ নেতা আলী আশরাফ সোহেল (৪৭) এবং উপজেলা যুবলীগ নেতা গোলাম কিবরিয়া শামীমকে (৪৫) কারাগারে পাঠিয়েছেন ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোনাগাজী সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে ফেনীর কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

উপজেলা আ’লীগ নেতা আলী আশরাফ সোহেল ৯ নম্বর নবাবপুর ইউপি সদস্য এবং যুবলীগ নেতা গোলাম কিবরিয়া শামীম ৮ নম্বর আমিরাবাদ ইউনিয়নের ইউপি সদস্য ।

মামলা বাদি পক্ষের আইনজীবী সালেহ উদ্দিন আহমেদ শিমুল জানান, সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বাখরিয়া গ্রামের সোনাগাজী বাজারের ব্যবসায়ী আব্দুল্লাহ আল নোমান মোটরসাইকেল চুরির জন্য ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সোনাগাজী আমলি আদালতে মামলা করলে আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআই ফেনীকে তদন্তের প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়। পিবিআই ওই রিপোর্টে আদালতে দাখিল করলে বাদি অসন্তুষ্টি প্রকাশ করে নারাজি দেন। পরে আদালত মামলাটি পুনরায় সোনাগাজী মডেল থানাকে তদন্তের নির্দেশ দিলে মামলাটি পুনরায় তদন্ত করে মোটরসাইকেল চুরির ঘটনায় ওই দুই ইউপি সদস্য ও আরো তিন জনের সংশ্লিষ্টতা পেয়ে আদালতে রিপোর্ট প্রদান করে। পরে আদালত রিপোর্টটি আমলে নিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার বাদি গাজী নোমান জানান, আমি ন্যায় বিচার ও দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা রেখে মামলা করেছি। আশা করছি চোর চক্রের সদস্যদের কঠিন বিচার ও আমি ন্যায় বিচার পাব। আসামিদের কারাগারে পাঠানোর পর থেকে বিভিন্ন মহল থেক আমাকে হুমকি ধামকি দেয়া হচ্ছে। এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

উল্লেখ্য, সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজার ব্যবসায়ী গাজী নোমান ২০২২ সালের ২৩ অক্টোবর দুপুরের দিকে মার্কেটের নিচে মোটরসাইকেল রেখে দোকানে যায়। বিকেল প্রায় ৪টার দিকে দোকান থেকে নেমে নিচে এসে দেখে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ সময় খোঁজখবর নিয়ে না পেয়ে আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে মোটরসাইকেল চোর ও চক্রের সদস্যদের পরিচয় শনাক্ত করে গাজী নোমান বাদি হয়ে আমিরাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া শামীমসহ তিন সদস্যর নাম উল্লেখ করে মামলা করেন।

Related Articles

Leave a Reply

Back to top button