sliderস্থানীয়

মোগরাপাড়া থেকে আওয়ামী লীগের নেতৃত্ব যতদিন চলবে ততদিন আওয়ামী লীগ সুস্থ্যধারায় চলবে -দীপ

আলআমিন কবির, সোনারগাঁও নারায়নগঞ্জ: যতদিন মোগরাপাড়া থেকে আওয়ামী লীগের নেতৃত্ব চলবে ততদিন আওয়ামী লীগ সুস্থ্যধারায় চলবে নির্বাচন আসলেই হাসনাত পরিবারকে নিয়ে ষড়যন্ত্র হয় মন্তব্য করে দেশের সর্বপ্রথম কনিষ্ঠ সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান এরফান হোসেন দ্বীপ বলেছেন, ১০ বছর আল্লাহর কাছে কাঁন্নাকাটি করে পাওয়ার ৫ মাস পর কি জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ বিক্রি করে দিছি ? তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের এই সুতিকাগার থেকে রাজনীতি অন্যত্র থেকে নিয়ন্ত্রণ করতে একটি মহল নির্বাচন আসলেই ষড়যন্ত্র করে। শুক্রবার (১৭ মে) বিকালে সোনারগাঁও সরকারি ডিগ্রী কলেজ মাঠে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতিককে বিজয়ী করতে আয়োজিত নির্বাচনী সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

দ্বীপ আরও বলেন, যতদিন পর্যন্ত মোগরাপাড়া থেকে আওয়ামী লীগের নেতৃত্ব চলবে ততদিন আওয়ামী লীগ সুস্থ্যধারায়, সঠিক ধারায় চলবে।

তিনি বলেন, নির্বাচনে নামার আগে অনুভব করেছেন তথাতথিত হাইকমান্ডের নামে মোগরাপাড়ায় কোন যোগ্য প্রার্থী নেই এমন অজুহাতে সেই পাকিস্তান-ভারতের বর্ডারের মতো সোনারগাঁওয়ের শেষ প্রান্তে নিয়ে একজন যোগ্য প্রার্থী খুঁজে পেয়েছে সেই হাইকমান্ড। কিন্তু আমি হাসনাত পরিবারের সদস্য হয়ে এইটা মেনে নিতে পারিনি। পরে আমি আমার দায়িত্ব থেকে ঘোড়ার সমর্থনে মাঠে নেমে পরি। এক পর্যায় দ্বীপ উপজেলার প্রতিটি দলীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে প্রশ্ন রাখেন, যে আওয়ামী লীগের জন্যে ১০ বছর আল্লাহর কাছে দোয়া করলাম, আল্লাহ দোয়া কবুলও করেছেন। এখন ১০ বছর আল্লাহর কাছে কাঁন্নাকাটি করে পাওয়ার ৫ মাস পর কি জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ বিক্রি করে দিছি ?

এ সময় মাহফুজুর রহমান কালামের বিরোধীতা করা কায়সার হাসনাতসহ আওয়ামী লীগের প্রতিটি চেয়ারম্যান ও নেতাকর্মীদের উদ্দেশ্যে দ্বীপ বলেন, এখনো তিন দিন বাকি আছে, আপনারা যদি ভবিষ্যতে নির্বাচন করতে চান তাহলে এখনো সময় আছে, মাহফুজুর রহমান কালামকে সমর্থন দিয়ে তাকে বিজয়ী করতে কাজ করুন।

Related Articles

Leave a Reply

Back to top button