sliderস্থানীয়

মুক্তিযোদ্ধা সৈনিক হত্যাদিবসে আলোচনা সভার আড়ালে এমপির বিরুদ্ধে নালিশী সভা

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে পাঁচবিবিতে সৈনিক হত্যা দিবসের আলোচনা সভার আড়ালে স্থানীয় সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুর বিরূদ্ধে নিয়োগ বানিজ্য, টিআর কাবিখার কমিশন সহ সংগঠন বিরোধী কার্যক্রম ও ব্যাক্তি স্বার্থে স্থানীয় আওয়ামীলীগকে বিভক্ত করা সহ নানা অভিযোগ তোলেন পাঁচবিবি উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং জন প্রতিনিধিরা। একই সময়ে পাচবিবি পৌর আওয়ামীলীগের আয়োজনে পৃথক দুই স্থানে সৈনিক হত্যা দিবসের আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৭ নভেম্বর মুক্তিযুদ্ধা সৈনিক হত্যা দিবস উপলক্ষে সোমবার সাড়ে ৪ টায় পৌর আওয়ামী লীগের আয়োজনে জয়পুরহাটের পাঁচবিবি গরুহাটি মাঠে অপর দিকে একই সময়ে বারোয়ারী মন্দির চত্বরে পৌর আওয়ামীলীগের সৈনিক হত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পাঁচবিবি পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্না, জেলা পরিষদের সদস্য আবু সাঈদ আল মাহমুদ চন্দন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরজ্জামান চৌধুরী বিপ্লব, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আকবব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা।
অপর দিকে একই দিবস উপলক্ষে পাচবিবি বারোয়ারী মন্দির চত্বরে পৌর আওয়ামীলীগের সভাপতি এস কে হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি। আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলাম সহ আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এসব ব্যাপারে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি বলেন, নিয়োগ বানিজ্য, টিআর কাবিখার কমিশন সহ সংগঠন বিরোধী কার্যক্রম যারা করেছে তারাই আমার বিরূদ্ধে অপপ্রচার চালাচ্ছে সেগুলো তদন্ত করা হোক। যেন সামনে নির্বাচনে আমাকে যেন মনোনয়ন না দেওয়া হয় এমন ষড়যন্ত্রে এসব করছে।

Related Articles

Leave a Reply

Back to top button