sliderস্থানীয়

মিশুক-তারেক নিহতের ঘটনার মামলায় সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ: মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের প্রধান নির্বাহী বিশিষ্ট সাংবাদিক মিশুক মুনির ও চলচিত্র নির্মাতা তারেক মাসুদসহ পাঁচজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলার ২৪ তম সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবির তৎকালীন বিআরটিএর সহকারী পরিচালক মো. আবদুস সাত্তারের সাক্ষ্যগ্রহণ করেন।

আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে বাস চালক জামির হোসেনের অনুপস্থিতিতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়। সরকার পক্ষের এপিপি আফসারুল ইসলাম মনি ও একেএম নুরুল হুদা রুবেল এ সাক্ষীকে জেরা করেন। বুধবার বিচারক আসামি জামির হোসেনকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

বুধবার একই আদালতে এ সাক্ষীর জেরা করবেন আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাধব সাহা। এ মামলায় মোট ৩৯ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ১৬ জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগস্ট ঢাকাআরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা নামক স্থানে বিপরীতগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের বাসের সঙ্গে মিশুক মুনির ও তারেক মাসুদদের বহনকারী মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা সাংবাদিক মিশুক মুনির ও চলচ্চিত্রকার তারেক মাসুদ, প্রোডাকশন সহকারী মোতাহার হোসেন, কর্মী জামাল হোসেন ও মাইক্রোবাস চালক মোস্তাফিজুর রহমান নিহত হয়।

Related Articles

Leave a Reply

Back to top button