sliderস্থানীয়

মিশিগান স্টেইট যুবলীগের সংবাদ সম্মেলন

শফিক রহমান : গত ২৩ জুলাই, দুপুর ২.০০টায় হ্যামট্রামিক সিটির মদিনা রেষ্টুরেন্টে মিশিগান স্টেইট যুবলীগ আয়োজিত, গত রোববার বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) কতৃক আয়োজিত মতবিনিময় সভায় ওয়াশিংটন ডিসি থেকে আগত মুশফিকুল ফজল আনসারীর সরকার বিরোধী বক্তব্যের প্রতিবাদে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুনেদের উপস্থাপনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাহেদ আজিজ মাহমুদ সুমন।
এতে আরও উপস্থিত ছিলেন মিশিগান স্টেইট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান ও সাধারণ সম্পাদক আবু আহমদ মুছা, মহানগর আওয়ামীলীগের সভাপতি আবদুশ শাকুর মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতালেবসহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, মিশিগানের শান্তিপ্রিয় মানুষের মাঝে ফাটল সৃষ্টি করতে চাচ্ছে মুশফিকুল ফজল। বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) বিএনপি-জামাতের সিন্ডিকেটে তারা তাদের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা চালাচ্ছে, মিশিগানের শান্তিপ্রিয় মানুষের মাঝে উশৃংখল ও দাঙ্গা বাজাতে এই সংগঠনের প্রতিষ্ঠা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড হারিস চৌধুরীর ভাগ্না কথিত মুশফিকুল ফজল- বাংলাদেশের নির্বাচিত প্রধানমন্ত্রী এবং বাংলাদেশকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্রমূলক অপতৎপরতা চালিয়ে যাচ্ছে, সে মার্কিন যুক্তরাষ্ট্রে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বক্তব্য দিচ্ছে। বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) তারা মুশফিকুল ফজলকে দিয়ে মিশিগানে যে বিরূপ মন্তব্য ও ঘৃণ্য ষড়যন্ত্র করছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সেই সাথে আয়োজকবৃন্দ সাংবাদিক সম্মেলনে বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসএ-এর সাধারণ সম্পাদকসহ উপস্থিত সাংবাদিকবৃন্দদেরকে ধন্যবাদ জানান ও আগামীতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তাদেরকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।
এদিকে আজ ৭ টায় হ্যামট্রামিক সিটির কাবাব হাউসে মিশিগান স্টেইট আওয়ামীলীগ ও মহানগর আওয়ামীলীগ এক প্রতিবাদ সভারও আয়োজন করেছে।
এতে সবাইকে উপস্থিত থাকতে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button