sliderপ্রবাসশিরোনাম

মিশিগানে বিয়ানীবাজার সমিতির ইফতার ও দোয়া মাহফিল

শফিক রহমান, মিশিগান থেকে : গত ৩১ মার্চ, রোববার বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল হ্যামট্রামিক সিটির গেইট অব কলম্বাসে অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই সমিতির সভাপতি আজমল হোসেন ও সাধারণ সম্পাদক বাসির আহমদের উপস্থাপনায় এতে পবিত্র কোরআান তেলাওয়াত ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়।
এতে হ্যামট্রামিক সিটির মেয়র ডা. অমর গালিব ও কাউন্সিলরবৃন্দসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান আমাদের মাঝে এসেছে সিয়াম-সাধনা ও তাক্বওয়া অর্জনের জন্য। রমজান প্রায় শেষের দিকে- আসন্ন ঈদুল ফিতর। ঈদে একে অপরের সাথে সুখ দুঃখগুলো ভাগাভাগি করবো। আত্মীয় স্বজন ও দেশের প্রতিবেশীদের খুঁজ নেবো। পরিশেষে তারা সুন্দর এই আয়োজনের জন্য আয়োজকবৃন্দকে ধন্যবাদ জানান।

পরে সমিতির সভাপতি আজমল হোসেন উপস্থিত অতিথিবৃন্দ সহ সবাইকে পবিত্র মাহে রমাদানের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, আপনাদের সরব উপস্থিতিতে অনুষ্ঠানটি সফল ও সুন্দর হয়েছে। তাই তিনি সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, মিশিগানে দীর্ঘদিন ধরে আমাদের এই সমিতি বিভিন্ন সামাজিক ও জাতীয় অনুষ্ঠানসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক উন্নয়নে সহযোগিতা করে আসছে। তিনি আগামীতেও এর ধারাবাহিক বজায় রেখে সমিতির সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান। সেই সাথে তিনি আজকের অনুষ্ঠান সফল ও সুন্দর করতে সাধারণ সম্পাদকসহ কমিটির সকল নেতৃবৃন্দ, উপদেষ্টাবৃন্দ ও সকল সদস্যরা নিরলসভাবে কাজ করে অনুষ্ঠানটি সফল ও প্রাণবন্ত করায় আবারও তাদেরকে ধন্যবাদ জানান ও আগামীতে আরও সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে সমিতির বিভিন্ন পর্যায়ের উন্নয়ন আরও এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন। এতে মিশিগানের কমিউনিটির বিভিন্ন পর্যায়ের সামাজিক সাংস্কৃতিক ও ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button