sliderপ্রবাসশিরোনাম

মিশিগানে গোলাপগঞ্জ সমিতির ইফতার মাহফিল সম্পন্ন

শফিক রহমান, মিশিগান থেকে :: গত ১৭ মার্চ, রোববার হ্যামট্রামিক সিটির রাধুনী রেষ্টুরেন্টে গোলাপগঞ্জ সমিতি মিশিগানের ইফতার, কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই সমিতির নেতৃবৃন্দ উপস্থিত অতিথি বৃন্দসহ সবাইকে পবিত্র মাহে রমাদানের শুভেচ্ছা জানান।

সমিতির সাধারণ সম্পাদক খোকন আহমদের উপস্থাপনায় এতে আলোচনায় অংশ নেন সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আব্দুল আহাদ, সভাপতি হেলাল খান সহ অনান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মুসলমানদের প্রিয় মাস ‘মাহে রমজান’। ইসলামের মূল পাঁচ ভিত্তির একটি হলো রমজান মাসের রোজা। মহান মনীবের নৈকট্য অর্জনের অন্যতম মাধ্যম এই রমজানের রোজা। তাই সকল মুমিন, মুসলমান এই মাসটির অপেক্ষায় থাকে। দীর্ঘ এগারো মাস অপেক্ষার পরে রমজান আমাদের মাঝে উপস্থিত। আমরা রমজানকে স্বাগতম জানাচ্ছি ‘আহলান সাহলান ‘মাহে রমজান’। রমজান মাসের রোজা মুসলমানদের জন্য ফরজ। আমরা যেন আল্লাহ ভীতি অর্জন করতে পারি সে জন্য আমরা একতা, শৃঙ্খলা বজায় রেখে মহান রবের সান্নিধ্যে মাথা নত করি এবং সর্বোচ্চ তাকওয়া অর্জনে সচেষ্ট থাকি।
সেই সাথে তারা সমিতির বিভিন্ন পযার্য়ের সামাজিক উন্নয়নে সবাই কে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।

এতে আরও উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা আজিম উদ্দীন, কোষাধ্যক্ষ মহসিন তারেক (শুয়া মিয়া), সদস্য সাব উদ্দীন, আবুল কালাম, আবুল কাশেমসহ অনান্য নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন মাওলানা বাবুল ইসলাম। এতে মিশিগানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক অঙ্গগনের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button