sliderস্থানীয়

মাহারকান্দি সহ বিভিন্ন এলাকার শীতার্ত পেলেন ইয়ুথ ভোলা’র উপহার

তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিনের মেঘনা পাড়ের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন ইয়ুথ ভোলা ০৩। সংগঠনের চেয়ারম্যান ইসরাক চৌধুরী নাওয়ালের পৃষ্ঠপোষকতায় ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ০৩নং ওয়ার্ডের মাহারকান্দি সহ বিভিন্ন এলাকায় প্রায় ২শতাধিক মানুষের হাতে এসব শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

২৭জানুয়ারী শনিবার দুপুরে তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটি এর সাধারণ সম্পাদক সাদির হোসেন রাহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, তজুমদ্দিন উপজেলার মাহারকান্দি, ডাইয়ারপাড়, বাড়িকান্দি এসব এলাকার মানুষেরা আমাকে এবং আমার পরিবারকে যেভাবে ভালবাসে তাদের সেই ভালবাসায় আমি আজীবন ঋণী। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদেরকে সেবা প্রদানের দ্বায়বদ্ধতা থেকে আজকে এসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। যতদিন বাঁচবো মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমরা আপনাদেরকে সেবা প্রদান করে যাবো।

উল্লেখ্য, শীতের প্রকোপ শুরু হওয়ার পর থেকে লালমোহন ও তজুমদ্দিনের প্রতিটি গ্রামে শীতার্তদের মাঝে নিয়মিত শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম চলমান রেখেছে ইয়ুথ ভোলা ০৩। শীতবস্ত্র পেয়ে সামাজিক এই সংগঠনের চেয়ারম্যান সহ সকল স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শীতার্তরা।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কবির পন্ডিত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button