sliderস্থানীয়

মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় ৬নং মৈনম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিলনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তার প্রাইভেটকার ভাঙচুর করা হয়। বুধবার রাত ১০টার দিকে উপজেলার মৈনম বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার(৩০ জুন) সন্ধ্যায় মোয়াজ্জেম হোসেন মিলন বাদী হয়ে মান্দা থানায় এবিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, মৈনম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিলন তার নিজস্ব প্রাইভেটকার যোগে মৈনম বাজারে যান। সেখান থেকে ফেরার পথে পারিবারিক পূর্ব শত্রুতার জেরে মৈনম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়াছিন আলী রাজা’র ছেলে মো. আলামিন রানা তার ক্যাডার বাহিনীকে নিয়ে চাইনিজ কুড়াল, রামদা, হাসুয়া, লোহার রডসহ মোটরসাইকেল নিয়ে প্রাইভেটকারের গতি রোধ করে। এসময় তারা প্রাইভেটকারটি ভাঙচুর করে।
ভুক্তভোগী মোয়াজ্জেম হোসেন মিলন জানান, আমি ঔষধ কেনার জন্য মৈনম বাজারে যাই। সেখান থেকে ফেরার পথে কোনো কিছু বুঝে উঠার আগেই পথরোধ করে মৈনম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়াছিন আলী রাজা’র ছেলে মো. আলামিন রানা ও তার ক্যাডার বাহিনী। এসময় তারা আমাকে হত্যার উদ্দেশ্যে গাড়ি থেকে নামতে বলে। আমি গাড়ি থেকে নামতে অস্বীকৃতি জানালে তারা আমার গাড়িটি ভাঙচুর করে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, এবিষয়ে ভুক্তভোগী মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button