sliderস্থানীয়

মান্দায় মাদক সেবনকারী ও নারী মাদক সংরক্ষণকারীর কারাদণ্ড

আল আমিন স্বাধীন,মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ মান্দায় এক মাদক সেবনকারী ও এক মাদক উপকরণ সংরক্ষণকারীকে গ্রেফতার করেছে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) বিকেলে উপজেলার সতিহাট বাজার ও বারিল্যা বটতলা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে মাদকদ্রব্যের একটি বিশেষ টিম।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার গনেশপুর গ্রামের ইব্রাহিমের ছেলে দুলাল মন্ডল (৪০) কে সতিহাট বাজার থেকে টেপান্টাডল ট্যাবলেট সেবনের দায়ে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নওগাঁ।
পরে তাকে উপজেলা নির্বাহী অফিসার লাইলা আন্জুমান বানু তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ৪০০০ টাকা জরিমানা অনা দায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

অপরদিকে এক মাদকবিরোধী অভিযানে মান্দা উপজেলার বারিল্যা বটতলার রফাতুল্যার মেয়ে জবা(৪৫) কে তার বাড়ী থেকে চোলাই মদ তৈরির উপকরণ সংরক্ষণের দায়ে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

পরে তাকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সি ভ্রামমান আদালতের মাধ্যমে জবাকে চোলাইমদ তৌরির উপকরণ সংরক্ষণের অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ২০০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

প্রসিকিউশন প্রদান করেন আব্দুল্লা হিল বাকী উপ পরিদর্শক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নওগাঁ।

Related Articles

Leave a Reply

Back to top button