sliderস্থানীয়

মান্দায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আল আমিন স্বাধীন,মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার প্রসাদপুর বাজার গোলচত্ত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তলোন,প্রয়াত নেতাকর্মীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন, জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং আনুষ্ঠানিকভাবে কেককাটা সহ দলীয় কার্যালয় চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে প্রসাদপুর বাজার গোলচত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অনুপ কুমার মহন্ত এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ নাহিদ মোর্শেদ বাবু তিনি বলেন, “আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আমাদের জন্য এক গর্বের মুহূর্ত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আমরা সবাই একত্রিত হয়ে কাজ করে যাচ্ছি।”

এছাড়া উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা ও নব-নির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা তাদের বক্তব্যে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এবং দলের আদর্শ ও মূল্যবোধ অক্ষুণ্ণ রাখার উপর গুরুত্বারোপ করেন।

বক্তারা আরও বলেন,আওয়ামী লীগের প্রতিষ্ঠা, সংগ্রাম ও সাফল্যের নানা দিক নিয়ে আলোচনা করেন। তারা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে উন্নয়ন ও অগ্রগতির প্রতিটি ক্ষেত্রে আওয়ামী লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সদস্য মুকবুল হোসেন, পরাণপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান উজ্জল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গৌতম কুমার মহন্ত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম পাশা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মাহবুবা সিদ্দিকা রুমা, সাধারণ সম্পাদক মোমেনা খাতুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোজাদ্দিদ আল হাবিব মারুফ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button