sliderস্থানীয়

মানিগঞ্জের সাবেক পৌর মেয়র দয়াল বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন

শফিকুল ইসলাম সুমন: মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন বাবুল (দয়াল বাবুল) এর জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার ৫ জানুয়ারি বাদ জুমা (দুপুর ২টায়) সরকারি দেবেন্দ্র কলেজের মাঠে আনুমানিক দেড় হাজার মানুষের উপস্থিতিতে জানাযাটি অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মানিকগঞ্জ পৌরসভার সেওতা কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার ৪ জানুয়ারি বিকাল সারে ৪ ঘটিকায় মানিকগঞ্জ পৌর এলাকার দুধবাজার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। প্রায় বছর খানেক যাবব তিনি ডায়াবেকিট সহ বিভিন্ন শারীরিক অসুস্থ্যতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর । তার ২ কন্যা ও একজন পুত্র সন্তান রয়েছে।

২০০২ সালে সালে মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে তিনি রিক্সা প্রতিকে বিজয়ী হন। কোন রাজনৈতিক দলের সাথে জড়িত না থাকলেও সকল শ্রেণী পেশার মানুষের বিভিন্ন প্রকার দান ও সহায়তা কারায় তাকে সবাই দয়াল বাবুল নামেই চিনেন।

জানাজায় ইমামতি করেন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মসজিদের ঈমান ও খতিব হাফেজ আব্দুল আওয়াল জানাজার পূর্বে সেখানে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন, মানিকগঞ্জ পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সহভাপতি রমজান আলী, সাবেক মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের যুদ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ জেলা বিএনপি এর সাংগঠনিক সম্পাদক এ্যাড. নূর তাজ আলম বাহার প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, ঘাতক দাদাল নির্মুল কমিটির মানিকগঞ্জের সভাপতি এ্যাড. দীপক ঘোষ, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর তসলিম হৃদয়, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরশেদ আলী বিশ^াস, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শায়েক শিবলী সহ পৌসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিথ ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button