slider

মানিকগঞ্জ-২ নৌকার প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদরের ৩ ইউনিয়ন) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু নৌকা প্রার্থী মমতাজ বেগমের কর্মী সমর্থকদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টায় সিংগাইর উপজেলার বাইমাইল দেওয়ান প্লাজায় সংবাদ সম্মেলনে টুলু মমতাজের পক্ষের নেতাকর্মীদের অপপ্রচার, চরিত্র হননের চেষ্টা ও নির্বাচনী কাজে বাঁধাসহ তার কর্মীদের হত্যার হুমকি দেয়া হয় বলে অভিযোগ তুলেন তিনি।

দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন, ইতিমধ্যে হরিরামপুর উপজেলায় মমতাজের কর্মী সমর্থকরা আমার নেতা কর্মীদের মারধর করেছেন। তারা হাসপাতালে শয্যাশায়ী। সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান নির্বাচনী সভায় প্রকাশ্যে আমার সমর্থক যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলামকে হত্যার হুমকি দেন। জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদত হোসেনকে মমতাজের ওঠান বৈঠকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন সাবেক ইউপি মেম্বার বোরহার ফকির।

সর্বশেষ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার আহমেদ নৌকার বাহিরে ভোট দিলে হাত কেটে ফেলাসহ গুলি করার হুমকি দেন। সবগুলো হুমকি ও ভয়ভীতির ব্যাপারে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ করা হয়েছে বলে টুলু জানান। সায়েস্তা ইউনিয়নে নৌকার অস্থায়ী প্রচারণা ক্যাম্প পোড়ানো প্রসঙ্গে টুলু বলেন, ভোটারদের সাড়া না পেয়ে তারা নির্বাচনী পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। এ ঘটনায় প্রযুক্তি ব্যবহার করে দোষীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার দাবী জানান তিনি। সেই সাথে নির্বাচনকালীন সময়ে প্রশাসনের নিরপেক্ষতা দাবী করেন তিনি।

নৌকার প্রার্থী মমতাজ বেগম তার কর্মী সমর্থকদের দিয়ে প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবাধ, সুষ্ঠু ও অংশ গ্রহণমূলক নির্বাচনকে বাধা গ্রস্ত করার চেষ্টা করছেন তারা। এমনটি হলে দেশ-বিদেশে নির্বাচনের গ্রহণ যোগ্যতা হারাবে ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মনিরুল ইসলাম পলাশ ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইলিয়াছ হোসেন লিটন প্রমুখ।

এ ব্যাপারে মানিকগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী মমতাজ বেগম এমপির সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Back to top button